চাকরিতে পদোন্নতির জন্য / To get promoted in your job

  • যদি কোনোও ব্যক্তির নিজের চাকরি অথবা ব্যবসায় উন্নতি না হয় তাহলে প্রতিদিন কিছুটা মিষ্টি চাল রান্না করে এক সপ্তাহ পর্যন্ত কাককে খাওয়ান। যখন কাক অতিমাত্রায় এসে জমা হতে থাকবে তখন একমুঠো চাল নিয়ে উপর দিকে ছুড়ুন যাতে সমস্ত কাক খাবার জন্য একসাথে ঝাঁপিয়ে পরে ও পরস্পর লড়াই করতে শুরু করে। এরকম লড়াই করার ফলে তাদের ছোট-ছোট লোম চারিদিকে ছড়িয়ে পড়বে। এবার আপনি ওই লোমগুলি নিয়ে একজায়গায় করে তাতে মোম ও মধু মিশিয়ে একটি গোল্লা বানিয়ে নিজের কাছে সুরক্ষিত রাখুন।

5 নিজের চাকরির জন্য ও মালিক অথবা আধিকারিকের ভালো নজর পাবার জন্য ইচ্ছুক বাক্তি লাল চন্দন পিষে ফুলযুক্ত লবঙ্গ দিয়ে পানের পাতায় সম্বন্ধিত ব্যক্তির নাম লিখে ছায়াতে শুকাতে দিন। শুকোবার পরে সেই লবঙ্গ সহ পানটিকে খেয়ে ফেলুন। মাসে একবার এই ক্রিয়াটি করলে আধিকারিকের সুনজরে থাকা যায়। 

1 শুক্ল পক্ষের সোমবারে সিদ্ধ যোগে তিনটি গোমতী চক্র রুপোর তারে একসাথে বাঁধুন ও সেটিকে সর্বদা নিজের সঙ্গে রাখুন,পদোন্নতির সাথে সাথে ব্যবসায়ে লাভবান হতে থাকবেন।

2  বৃহস্পতিবারে কোনও মন্দিরে হলুদ বস্তু,যেমন খাদ্য,ফল,কাপড় ইত্যাদি দান করুন।  (২) প্রতিদিন সকালে ঘাসের উপর খালি পায়ে হাঁটুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *