আশু ফললাভে লক্ষ্মীমন্ত্র / Lakshmi mantra of immediate results

বিষয়ে যে কমজোরি , সেই ব্যক্তি জীবন সংগ্রামে পিছিয়ে পড়েন এবং তাঁর জীবন টি অগোছালো ও সংঘর্ষ পূর্ণ হয়ে যায়। এই বিষয় টি যেমন অসহনীয় তেমনই অতীব যন্ত্রণাদায়ক। এই ভাবে চলতে থাকলে ওই ব্যক্তি মানসিক ভাবেও বিপর্যস্ত হয়ে পড়েন, হিতাহিত জ্ঞান তাঁর আর থাকে না। এমন অবস্থায় এই লক্ষ্মী মন্ত্রটি নিয়ম করে জপ করলে সেই ব্যক্তি অবশ্যই পরিত্রান পাবেন এ বিষয়ে কোনো সন্দেহের অবকাশ নেই।


এই প্রবন্ধে , আমি একটি এমন মন্ত্র সম্পর্কে লিখছি, যে মন্ত্রটি প্রকৃতপক্ষেই টাকা পয়সার অভাব , দুঃখ দারিদ্র দূর করার জন্য একটি সহজ ও সরল লক্ষ্মী মন্ত্র।মন্ত্রটি বহু প্রাচীন একটি মন্ত্র, বহু ব্যবহৃত এবং সত্যিকারেই আশু ফলপ্রদ। যিনি আর্থিক ভাবে ক্রমশই দুর্বল হয়ে পড়ছেন এবং শত চেষ্টা করেও আর্থিক দারিদ্র থেকে মুক্তি পাওয়ার জন্য শত চেষ্টা করেও মুক্তি পাচ্ছেন না, তিনি নিয়ম করে এই মন্ত্র জপ করলে অবশ্যই আর্থিক অভাব ও দারিদ্র থেকে মুক্তি পাবেন।

এখন এই প্রবন্ধে আমি এই মন্ত্রটির ব্যবহার ও প্রয়োগ সম্পর্কে আলোচনা করছি। যে কোনো পূর্ণিমার দিন বা মা লক্ষ্মীর পূজার দিন , যদি রবিবার, সোমবার, বা বৃহস্পতিবার হয়, সেদিন থেকে এই মন্ত্রটি জপ শুরু করতে হবে। যিনি জপ করবেন, তিনি অবশ্যই মা লক্ষ্মীর একটি ছবি জোগাড় করে সেটিকে তাঁর আসনের সামনে স্থাপন করবেন।উত্তর বা পূর্ব দিকে মুখ করে বসবেন। মা লক্ষ্মীর ছবিটিতে একটি মালা পড়াবেন।


যিনি জপ করবেন, তিনি অবশ্যই শুদ্ধচিত্তে ধূপকাঠি ও প্রদীপ জ্বেলে নেবেন, প্রথম দিন থেকে শুরু করে, প্রতিদিন ১০৮ বার করে জপ করবেন, মূলত ব্যবসায়ীরা এই মন্ত্রটি নিয়ম করে জপ করবেন। ১০০ দিন জপ করলে মন্ত্রটি সিদ্ধ্ হবে। মন্ত্রটি সিদ্ধ্ হয়ে গেলেও সারা জীবন এই জপ চালিয়ে যাবেন। সকল প্রকার আর্থিক অভাব অনটন দূর হবে। মন্ত্রটি প্রতিদিন একই সময়ে জপ করলে বেশি ভালো ফল পাবেন।


মন্ত্রঃ “ওঁ শ্রীং মহালক্ষ্ম্যৈ নমঃ “
মন্ত্রটি জপ করে নিয়ে তারপর মাত্র ১০ বার মা লক্ষ্মীর গায়ত্রী মন্ত্রটি জপ করে নেবেন।
মা লক্ষ্মীর গায়ত্রী মন্ত্র ; ” ওঁ মহাদেব্যৈ চ বিদ্মহে বিষ্ণুপত্নৈ চ ধীমহি তন্নো দেবী প্রচোদয়াৎ”


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *