প্রেমিক-প্রেমিকা আকর্ষণের বিশা যন্ত্রম / Bisha Yantram for Love Attraction

এই প্রবন্ধে, আমি একটি  “জাদুকরী প্রেমিক-প্রেমিকা আকর্ষণের বিশা যন্ত্রম ” সম্পর্কে লিখছি এবং এছাড়াও আমি “প্রেমের ” ব্যাখ্যা ও দিচ্ছি , যার একটি সহজ তথ্যমূলক দৃষ্টিভঙ্গি আছে। যা কিনা সহজে একজন প্রেমিক বা প্রেমিকাকে আকর্ষণ জন্য ব্যবহার করা হয়ে থাকে।মূলত এই যন্ত্রম বৈধ প্রেমের আকর্ষণ কর্মের উদ্দেশ্যের জন্য ব্যবহার করা খুবই সহজ – ও একটি শক্তিশালী যন্ত্রম হিসাবে বিবেচিত হয়ে আসছে। ‘প্রেম ‘ শব্দটি  বিভিন্ন প্রেক্ষাপটে স্বতন্ত্র অর্থ বহন করে, ‘প্রেমের’ বিভিন্ন প্রকৃতি আছে. নৈর্ব্যক্তিক প্রেম, জৈবিক প্রেম, মানসিক প্রেম , আবেগময় প্রেম, প্রকৃত প্রেম প্রভৃতি।

এই প্রবন্ধে আমি এমন একটি যন্ত্রম , যা পারস্পরিক ভালবাসার জন্য ব্যবহার করা হয় সে সম্পর্কে লিখছি।আবেগময় প্রেম, প্রকৃত প্রেমে দুটি ব্যক্তির মধ্যে বেশি এতটাই গভীর সম্পর্ক গড়ে ওঠে যে তাঁরা একে অন্যকে প্রেমিক বা প্রেমিকা হিসাবে না পেলে পাগলের মতো হয়ে ওঠেন, হিতাহিত জ্ঞান শূন্য হয়ে পড়েন, তাঁদের জন্য এই যন্ত্রমটি অনবদ্য যন্ত্রম রূপে কাজ করবে।

এই  “জাদুকরী প্রেমিক-প্রেমিকা আকর্ষণের বিশা যন্ত্রম ” তৈরি করা খুব সহজ  এবং একটি ইতিবাচক ফল দ্রুত দিতে সক্ষম। “জাদুকরী প্রেমিক-প্রেমিকা আকর্ষণের বিশা যন্ত্রম ” মাসের প্রথম শুক্লপক্ষের শুক্রবার বা রবিবার সকাল ৬ টা  থেকে  সকাল ৮ টার মধ্যে তৈরি করে নিতে হবে।

যে ব্যক্তি আকর্ষণের যন্ত্রমটি তৈরি করবেন,তিনি অষ্ট্গন্ধ কালি দিয়ে এবং ডালিম গাছের সরু কাঠের কাঠিকলম দিয়ে ভুজ্যপত্রে লিখবেন ।  যখন এই আকর্ষণের যন্ত্রম আঁকা হবে, তার মুখের মধ্যে গোলমরিচ নিয়ে ধীরে ধীরে শ্বাস নিতে ও ছাড়তে ছাড়তে যন্ত্রমের চিত্রটি আঁকতে হবে।

শুক্রবার বা রবিবার সকাল ৬ টা  থেকে  সকাল ৮ টার মধ্যে  উত্তর বা  পূর্ব দিকে মুখ করে একটি শুদ্ধাসনে বসতে হবে।  পরে কিছু চন্দন কাঠের ধোয়াঁ,সুবাসিত ফুল, কিছু মিষ্টি, কিছু ধূপ কাঠি ও প্রদীপ জ্বেলে নিয়ে আকর্ষণের যন্ত্রমটির উপাসনা করে সোনার মাদুলিতে ভরে মোম দিয়ে মাদুলীর মুখটি বন্ধ করে পুরুষেরা ডানহাতে ও মহিলারা বাম হাতে ধারণ করবেন। প্রেমিক বা প্রেমিকা, যাঁর উদ্দেশ্যে এই কাজটি করা হবে, সে ধারণকারীর প্রেমে হাবুডুবু খাবে। ধারণকারী ছাড়া আর কারো দিকেই সে তাকাবে না।

 “জাদুকরী প্রেমিক-প্রেমিকা আকর্ষণের বিশা যন্ত্রম “টি অতি প্রাচীন এবং  একমাত্র বিশুদ্ধ প্রেম বা বিয়ের উদ্দেশ্যেই  শুধুমাত্র ব্যবহার করা যাবে। আমার বিনীত আবেদন,  কোনো অবৈধ ভালবাসার জন্য এটা করা বা  কোনো খারাপ উদ্দেশ্যের জন্য এটি ব্যবহার করা কঠোরভাবে নিষিদ্ধ।  যদি কোনো ব্যবহারকারী অবৈধ সম্পর্কের জন্য এই  আকর্ষণের যন্ত্রম ব্যবহার করে , তাহলে সে তার কাজের জন্য ভুক্তভোগী হবেন। . আমি এই  আকর্ষণের যন্ত্রমের হয়ে ওকালতি করছি না, আমি শুধু তথ্যমূলক, শিক্ষামূলক উদ্দেশ্যে এই প্রবন্ধে  আকর্ষণের যন্ত্রমটির  সম্পর্কে বর্ণনা করছি। কোনো ব্যর্থতা বা সাফল্যের বিষয়ে আমি বা আমার এই ব্লগের কোনো সম্পর্ক নেই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *