শত্রূ নাশের টোটকা / Win over your foes (2)

7 অনুরাধা নক্ষত্রে কল্কে ফুলের শিকড় মন্ত্রের সাহায্যে অভিমন্ত্রিত করে নিজের ডান হাতে ধারণ করলে সকল শত্রূ শান্ত হয়ে যাবে।

8 লাল কল্কের ডালকে বৃহস্পতিবার দিন পুষ্য নক্ষত্রে সকাল-সকাল ভেঙে আনুন। এটিকে সাতটি টুকরো করে প্রত্যেকটি টুকরাতে শত্রূর নাম লিখে এগুলি শুকিয়ে নিন। শুকিয়ে গেলে এটি দেশি কর্পূরের আগুনে জ্বালিয়ে দিন। এতে শত্রূ দমন খুব সহজেই হয়ে যায়। 

9 ব্যবসার স্থানে গ্রাহক কম আসলে অথবা কোনও শত্রূ আপনার ব্যবসার স্থান বেঁধে দিলে রবিবার দুপুরে পাঁচটি কাগজী লেবু কেটে ব্যবসার স্থানে রেখে তার সাথে এক মুষ্টি গোলমরিচ,এক মুষ্টি হলুদ সর্ষে রেখে দিন। পরের দিন যখন দোকান বা ব্যবসার জায়গাটি খুলবেন,তখন সমস্ত জিনিস দূরে জঙ্গলে গিয়ে মাটিতে পুঁতে দিন। এই কাজের মাধ্যমে ব্যবসাতে করা তান্ত্রিক প্রয়োগ তৎক্ষণাৎ শেষ হয়ে যাবে। 

10 ভয়ের পরিস্থিতিতে হনূমান চালিসার পাঠ করতে থাকুন। হনুমানজির মন্দিরে গিয়ে তার রূপসজ্জা করলে শত্রূ থেকে বিজয়ী প্রাপ্তি হবেন। 

11 বাঁশের শিকড় জ্বালিয়ে কানে ধারণ করলে শত্রূ ভয় থেকে মুক্তি পাওয়া যায়। 

12 যে কোনও মঙ্গলবার শ্মশানে যান ও দুই হাত পেছনে করে একটি কাঠ তুলে আনুন। এটিকে প্রতিদিন ১১দিন পর্যন্ত্য পূজো করতে থাকুন। ১১ দিনের মধ্যে সপ্তম দিনে উক্ত কাঠটিকে ৭ টুকরো করুন। একটি টুকরো শত্রূর বাড়ির কাছে পুঁতে বাকিগুলি নদীতে প্রবাহিত করে দিন। এই কাজে শত্রূ বশে চলে আসবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *