শক্তিশালী একটি দুর্ঘটনানাশক হনুমান মন্ত্র / Strong Hanuman Mantra for Accident

মহাবীর হনুমানজীর আরো অনেক নাম রয়েছে, তার মধ্যে একটি নাম হল ‘ বজরংবলী ‘, এই নামে তাঁর ভক্তগণ তাঁকে ডেকে থাকেন। তবে হনুমানজী ও বজরংবলী নাম দুটিতেই তিনি সমাধিক প্রসিদ্ধ। এই প্রবন্ধে, আমি মহাবীর বজরংবলীর একটি অতীব শক্তিশালী ও তীব্র ফলদায়ক একটি দুর্ঘটনানাশক  মন্ত্র সম্পর্কে আলোচনা করতে চলেছি। প্রতিটি দুর্ঘটনা আমাদের সুখী জীবনের জন্য অভিশাপ ডেকে আনে।  এর থেকে মুক্তি পাওয়ার জন্য এই অনবদ্য মন্ত্রটি যারপরনাই অদ্বিতীয়।  এই মন্ত্রটির দ্বিতীয় জুড়ি মেলা ভার।

এই মন্ত্রটি, বহু প্রাচীন ও বহু চর্চিত একটি মন্ত্র, যা কিনা বহু মহামান্য তান্ত্রিকগণ কর্তৃক আদরণীয় ও ব্যাখ্যাত। এই মন্ত্রটি ঘর থেকে বার হবার সময় একটি বার মাত্র উচ্চারণ করে বার হলে, সেই ব্যক্তি নিশ্চিন্তে বিনা দুর্ঘটনায় আবার নিজের ঘরে ফিরে আসবেন, এটি বলাই বাহুল্য।

মহাশক্তির আধার শ্রী শ্রী হনুমানজী নিজের ভক্তদের খুবই ভালোবাসেন।  তিনি অন্য দিকে, যানবাহনেরও দেবতা। সর্ব সঙ্কট মোচন করেন বলে তাঁর আরো একটি নাম ‘ সঙ্কটমোচন ‘ , তাঁর নাম নিয়ে ঘর থেকে বের হলে, পথে কোনো সঙ্কটে তাঁর ভক্তগণকে পড়তে হয় না। তবে এই মন্ত্রে, তাঁর ‘বজরংবলী ‘ নামটি স্বল্পাকারে ‘ বজরং ‘ হিসাবে উচ্চারিত হয়।

যিনি এই মন্ত্রটি একটি বার মাত্র উচ্চারণ করবেন, তিনি পথে সব ধরণের আপদ থেকে মুক্ত থাকবেন, এমনি শ্রী শ্রী হনুমানজীর লীলা। এবারে, কি ভাবে মন্ত্রটি করতে হবে, সে সম্পর্কে লিখছি, ঘর থেকে বের হওয়ার সময়, চৌকাঠের ওপারে প্রথমে ডান পা বের করে, উচ্চারণ করবেন, ” বজরং লে যায়েগা , বজরং লে আয়েগা ” মন্ত্রটি বলে আগে ডান পা ফেলে ঘর থেকে বার হলে, কোনো দুর্ঘটনার কবলে পড়তে হবে না, একথা নিশ্চিত ভাবে বলা যায়।

এই মন্ত্রটি ঘর থেকে বের হওয়ার সময় প্রতিবারই বলে বের হতে হবে। সারাজীবনের নিশ্চিন্ত ভ্রমণের এতো সহজ ও সরল পদ্বতি তন্ত্রে ও মন্ত্র বিভাগে আর আছে কিনা সন্দেহ।

মন্ত্র : ” বজরং লে যায়েগা , বজরং লে আয়েগা “


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *