মোবাইল নম্বর বদলে, ভাগ্য বদলান / Change the mobile number, change the fate

এই প্রবন্ধে, এমন একটি বিষয়ে লিখছি, যে বিষয় টি বর্তমান সমাজ উপযোগী একটি বিষয়। বিষয়টি হল, “মোবাইলের নম্বর” অর্থাৎ যে মোবাইলটি আপনি ব্যবহার করছেন, সেই মোবাইলটির নম্বর বদলে দিয়ে আপনি অতি সহজেই, আপনার ভাগ্য ফেরাতে পারেন।  এটা সত্য যে মোবাইল নম্বরও আমাদের ভাগ্যকে প্রভাবিত করে।

ঠিক যেমন গ্রহ এবং নক্ষত্রের প্রভাব আমাদের উপর বর্তায় , তেমনই বিশেষ সংখ্যাটিও আমাদের ব্যক্তিত্ব এবং ভাগ্যকে প্রভাবিত করে।

নিওম্যারোলজি বা সংখ্যাবিজ্ঞানের মতে, মোবাইল নম্বরের ক্ষেত্রে, নম্বর ৮ মোটেও সর্বদা সেরা নয়। ৮ সংখ্যাটির ব্যবহারে, আপনাকে বারবার সমালোচনার সম্মুখীন হতে হবে।  আপনার সামগ্রিক খরচ বৃদ্ধি বা ব্যয় বাড়বেই। যদিও সংখ্যা ৯ কে মোবাইল নম্বরের ক্ষেত্রে খুবই শুভ বিবেচনা করা হয়। এই নম্বরটি মোবাইল নম্বরের মধ্যে এমন একটি সংখ্যা যা প্রকৃতই আপনার ভাগ্যকে শক্তিশালী করবেই। সংখ্যা ৯ কে আপনার ধন এবং জ্ঞানেই ক্ষেত্রে একটি সূচক হিসাবে ও ভাল সম্পদ আয়ের সাহায্যকারী হিসাবে বিবেচনা করা হয়। এই সংখ্যা অর্থাৎ সংখ্যা ৯ কে সংখ্যাবিজ্ঞানে ছাত্র, লেখক, দার্শনিক এবং সৃজনশীল মানুষের জন্য বিশেষভাবে উপকারী হিসাবে বর্ণনা করা হয়েছে।

কিন্তু এটি প্রয়োজনীয় নয় যে আপনি 9 নম্বরটিকে সবসময় ভাগ্যনিয়ন্তা হিসাবে অনুসরণ করবেন।শুধুমাত্র সংখ্যাবিজ্ঞানে সংখ্যা ৯ কে বারংবার প্রয়োগ করার বিষয়ে, কখনোই অতি মনোযোগী হতে বলা হয়নি। মনে রাখবেন যে, আপনি কলাশিল্পের যে ক্ষেত্রে কাজ করেন, বা সংযুক্ত আছেন, যেমন যদি আপনি গায়ক, সঙ্গীতশিল্পী, চিত্রশিল্পী বা অন্য কোন শিল্পের সাথে সংযুক্ত থাকেন তবে ৩ এবং ৪ সংখ্যাগুলিকে বা সংখ্যাগুলির মধ্যে, যে কোনও একটিকে বা একইসাথে, দুটিকেই আপনি আপনার মোবাইল নম্বর হিসাবে বেছে নিতে পারেন।

৬, ৭ এবং ২ সংখ্যা টি বিশেষত, ক্রীড়া ব্যক্তিত্ব, পুলিশ ও সেনা কর্মকর্তাদের জন্য শুভ। রাজনীতি ও শিক্ষার সাথে জড়িত ব্যক্তিদের জন্য, ৪ এবং ৩ নম্বরও যথেষ্ট শুভ বলে মানা হয়ে থাকে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *