মামলা মোকদম্মা জিতবার জন্য / Win your legal cases easily

1 তন্ত্র বিদ্যায় কুরুচিপূর্ণ বাক্তিদের দূরে থাকার জন্য পরামর্শ দেওয়া হয়। যে ব্যাক্তি সাত্ত্বিক ভাবের সাথে এটিকে প্রয়োগ করেন তারা অবশ্যই লাভ প্রদান করে থাকেন। কিছু মন্ত্র নিজের রক্ষার জন্য বর্ণিত করা আছে ও কিছু মন্ত্র আকর্ষণ শক্তি বাড়ানোর জন্য বর্ণনা করা হয়েছে। আদালতে মামলা জিতবার জন্য

প্রভাবকারী টোটকা:——


ওঁ ক্রীং ক্রীং ক্রীং ধুম্রসারি বদাক্ষ বিজয়তি জয়তী ওঁ স্বাহা    

2 যদি আপনার কারোর সাথে মামলা-মোকাদম্মা চলছে ও তাতে আপনি জয়ী হতে চান তাহলে অল্প পরিমানে চাল নিয়ে কোর্টে যান ও কোর্টের কোনও স্থানে চালগুলো ফেলে দিন। যে ঘরে আপনার মামলা চলছে তার বাইরে ফেললে বেশি লাভবান হবেন। কিন্তু মনে রাখবেন আপনি চাল নিয়ে যাবার সময় ও কোর্টে ফেলবার সময় কেউ না দেখে, নয়ত লাভ পাওয়া যাবে না। এই নিয়মটি আপনাকে অত্যন্ত গোপন ভাবে করতে হবে। 

3 যদি আপনি কোনও সমস্যায় পড়েছেন অথবা কোনও রাস্তা বুঝতে পারছেন না বা কোর্ট কাছারীর মামলায় জড়িয়ে পড়েছেন ও সব ক্ষেত্রে অপমানিত হচ্ছেন তাহলে আপনাকে সাতমুখী, পঞ্চমুখী অথবা এগারোমুখী রুদ্রাক্ষ ধারণ করা উচিত। সমস্যার মধ্যে থেকেও সমাধান বেরিয়ে আসবে।

4 পাঁচটি গোমতী চক্র পকেটে রেখে কোর্টে যান,মোকদ্দমাতে মামলার রায় আপনার পক্ষে হবে।

5 যদি আপনার বিরুদ্ধে লাগানো অভিযোগ মিথ্যা হয় ও মোকদমা পঞ্চায়েতে সিদ্ধান্ত হবার থাকে তখন ওই সময় আপনি কানের ফুল গুঁড়ো করে মাথায় টিকা লাগিয়ে যান। আপনি অবশ্য বিজয়ী হবেন। এই ক্রিয়াটি অনেক বার করুন। এটি অত্যন্ত প্রভাবশালী টোটকা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *