মান-সম্মান প্রাপ্তির কিছু প্রভাবশালী টোটকা / Some influential totka for gaining respect

ভারতীয় তন্ত্রশাস্ত্রে বহুরকম টোটকার মধ্যে মান-সম্মান বৃদ্ধি করার টোটকাও প্রচলন রয়েছে,তার মধ্যে বাছাই করে আমি কিছু টোটকা এই প্রবন্ধে আলোচনা করতে চলেছি। আশা করি পাঠকদের আমার সংগৃহিত এই টোটকাগুলি আশানুরূপ ফল প্রদান করবে। মান -সম্মান বৃদ্ধি করার তথ্য সম্মলিত এই প্রবন্ধটিতে আলোচিত টোটকাগুলির মধ্যে দুটি টোটকা ছাড়া বাকি সকল টোটকাই আমি প্রাচীন ও লুপ্তপ্রায় তন্ত্র থেকে সংগৃহিত করেছি।

টোটকাগুলির মধ্যে দুটি টোটকা যথেষ্ট প্রভাবশালী বলেই আমার মনে হয়। আপনার প্রয়োজন মত যে কোনও একটি টোটকা আপনি অনুশীলন করতেই পারেন। আশা করি ফলপ্রাপ্তি ঘটবেই।

১ মান-সম্মান,প্রতিষ্ঠা,ও লক্ষ্মী প্রাপ্তির জন্য করা পূজা, নিয়ম ইত্যাদি টোটকার জন্য পশ্চিম দিকে মুখ করে বসা  শুভ হয়ে থাকে।

২ সমাজে উচিত মান -সম্মান প্রাপ্তির জন্য রাত্রিতে শোবার সময় মাথার কাছে  তামার বাসনে জল ভরে তাতে অল্প পরিমানে মধু মিশ্রিত করে যে কোনও সোনা/রুপোর মুদ্রা অথবা আংটি রেখে দিন। তারপর সকালে উঠে প্রভুকে মনে মনে স্মরণ করে সবার প্রথমে মুখ না ধুয়ে সেই জলটিকে পান করুন। শীঘ্রই আপনার যশ,খ্যাতি বাড়তে থাকবে।

৩ রাত্রিতে শোবার সময় নিজের খাটের নিচে একটি বাসনে অল্প জল রেখে দিন। সকালে সেই জাল বাইরে ফেলে দিন। এতে রোগ,বাদ-বিবাদ,অপমান,মিথ্যা লাঞ্চনা থেকে সর্বদা মুক্তি পেয়ে যাবেন।

৪ দূর্গা সপ্তশতীর ১২ তম অধ্যায় নিয়মিত পাঠ করলে ব্যক্তির সমাজে মান-সম্মান ও মনোবাঞ্চিত লাভ পাওয়া যায়।

৫ সমাজে মান সম্মান প্রাপ্তির জন্য পায়রা,পাখিদের চাল ও তার সাথে বাজরা মিশ্রিত করে দিন। বাজরা শুক্রবার দিন কিনুন ও শনিবার থেকে দেওয়া শুরু করুন।

You May Also Like

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *