মন্ত্রের দ্বারা আর্থিক সঙ্কট দূর করতে / To overcome the financial crisis by mantra

এই প্রবন্ধে, আমি আর্থিক সংকট থেকে মুক্ত হওয়ার জন্য একটি শক্তিশালী মন্ত্রকে তথ্য হিসাবে উপস্থিত করছি, যা প্রাচীন ও বৈদিক যুগের চেয়েও অনেক পুরানো। এই মন্ত্র একজন অনুশীলনকারী দ্বারা এক মাস, দৈনন্দিন ভিত্তিতে অনুশীলিত হবে। শুক্লপক্ষের প্রথম বুধবার এই মন্ত্রকে অনুশীলন করা শুরু করতে হবে। অনুশীলনকারী তাঁর জীবনের আর্থিক সুখের দেবী মহালক্ষ্মীকে গভীর উপাসনার জন্য এই পদ্ধতিটি করবেন এবং আর্থিক সঙ্কটের থেকে  ত্রাণ পাবেন, যা তাঁর জীবনযাপনের জন্য খুবই প্রয়োজন।

দেবী মহালক্ষ্মী আমাদের শান্তি, সুখ, সামাজিক ও আর্থিক অবস্থা বৃদ্ধিতে সর্বোচ্চ ক্ষমতার অধিকারী, আমাদের একটি স্বপ্নময় জীবনযাপনের জন্য খুব বেশী আকাঙ্ক্ষিতা। তন্ত্র মধ্যে, অর্থ সমৃদ্ধি, সম্পদ এবং ধনবৃদ্ধি হচ্ছে এক একটি রূপক। হিন্দুধর্মের সাধনা ও  ধ্যানধারণা পদ্ধতিতে, দেবীর  প্রতি গভীর ভক্তি ও মহালক্ষ্মী তন্ত্র থেকে এগুলি পাওয়া যাবে।

বিশ্বজনীন ইচ্ছার বিষয়ে তন্ত্রের সদাচরণ থিওলজিক্যাল উইজডম থেকে সম্পূর্ণ ভিন্ন। পার্থিব ইচ্ছাগুলি নির্দিষ্ট দেবতা  ও দেবীর সাধনা থেকে অর্জন করা হয়, সেই সকল তন্ত্র পদ্ধতি আমাদের বিশ্বস্ত জীবনধারার জন্য, নির্দিষ্ট ঐশ্বরিক অভিলাষগুলিকে  নিয়ন্ত্রণ করে। অনুশীলনকারী এই মন্ত্রকে পূর্ব দিকে মুখোমুখি হয়ে জপ করবেন এবং তাঁর  সামনে দেবী মহালক্ষ্মীর একটি মূর্তি স্থাপন করবেন বা একটি চিত্র, যেটি তাঁকে গভীর ভাবে একান্ত মনে উপাসনা বা জপ করতে হবে।

তিনি একটি প্রদীপ ও কিছু সুগন্ধি ধূপকাঠি জ্বেলে নেবেন। এবং মন্ত্রটিকে ১০৮ বার মনোনিবেশ এবং একটি ধ্যানের ভঙ্গির  সঙ্গে জপ করবেন। এইভাবে, তিনি তাঁর জীবনের চরম আর্থিক সংকট থেকে পরিত্রাণ পেতে জন্য দেবী মহালক্ষ্মীর আশীর্বাদ অর্জন করবে। অনুশীলনকারী এক মাসের জন্য বিরতি ছাড়াই অনুশীলন করবেন এবং ফললাভ করে প্রকৃত শান্তিলাভ করবেন।

মন্ত্র : ” ওঁ শ্রীং শ্রীং শ্রীং কমলে কমলালয়ে ,

প্রসীদ প্রসীদ শ্রীং ওঁ মহালক্ষ্যৈ নমঃ


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *