ভূত,প্রেত,দেবতা, মানুষ- সবার ক্রোধ থেকে পরিত্রানের এক শক্তিশালী মন্ত্র / Powerful Mantra for get rid from Anger of Ghost,God and Man

এই প্রবন্ধে , আমি একটি এমন মন্ত্র সম্পর্কে লিখছি যে মন্ত্রটি হল তন্ত্রের একটি অনবদ্য মন্ত্র , যা কিনা ভূত,প্রেত,দেবতা, মানুষ- সবার ক্রোধ থেকে পরিত্রানের এক শক্তিশালী মন্ত্র হিসেবে যুগ যুগ ধরে অনুশীলিত হয়ে আসছে। মন্ত্রটি তন্ত্রের ষটকর্মের অন্তর্গত শান্তি কর্মের বিভাগভুক্ত মন্ত্রসমূহের অন্তর্গত। এই মন্ত্রটির একটি আশ্চর্য জাদু ক্ষমতা
রয়েছে। কথায় বলে মন্ত্র শক্তি হলো এমন এক শক্তি যা সাধনের ফলে অসাধ্য সাধন হয়ে থাকে। ভূত, প্রেত, দেবতা, মানুষ যদি কোনো কারণ বশতঃ কারো উপরে কুপিত হয় , তবে তা থেকে মুক্তি পেতে এই মন্ত্রটির একটি আশ্চর্য ক্ষমতা দেখা যায়।

 


এই মন্ত্রটি আমি আমার পরম পূজনীয় মহাতান্ত্রিক গুরুমহারাজের কাছ থেকে পেয়েছিলাম। আমার এই ব্লগে সারা বিশ্বের মানুষের উপকারার্থে এই মন্ত্রটি প্রকাশ করছি। আমার ব্লগের সকল পাঠক বন্ধুদের আশাকরি প্রয়োজনে কাজে আসবে। যিনি এই মন্ত্রটি জপ করবেন, তাঁকে একটি কথাই শুধু বলে রাখা ভালো, খুব প্রয়োজন না হলে কোনো মন্ত্রশক্তিকেই ব্যবহার না করাই ভালো। একান্ত প্রয়োজন হলে অবশ্যই ব্যবহার করতে পারেন। আমার ৮ পুরুষ সিদ্ধ তান্ত্রিক বংশে জন্ম , তন্ত্র আমার কাছে মায়ের মতো , তাই তন্ত্ৰাভিলাষী ও শাস্ত্রঅভিলাষী মানুষের জন্যই এই ব্লগের সূত্রপাত করেছি। ভবিষ্যতে পরিসরে এটি বৃদ্ধি প্রাপ্ত হবে, বহু মানুষ উপকৃত হবেন। বিনামূল্যে তন্ত্র – জ্যোতিষ – শাস্ত্রের নিগূঢ় বিষয় গুলি সন্বন্ধে জানা ও প্রয়োজনে কাজে লাগাতেও পারবেন।

যদিও আমি অবশ্যই একথা মনে করিয়ে দিতে চাই,এই ব্লগে আমি প্রায় প্রতিদিন কোনো না কোনো বিষয়ে নিবন্ধ্ লিখছি তা সে জ্যোতিষ বা তন্ত্র বা আরো অনেক ভবিষ্যৎ দর্শন সম্বন্ধীয়। আমার তথ্যের উপর ভিত্তি করে যারা কোনো মন্ত্র জপ্ বা যন্ত্রম তৈরী করবেন , তাদের অবশ্যই মনে রাখতে হবে , যে কোনো মন্ত্র বা তন্ত্রের ফলাফলের জন্য আমি বা আমার এই সাধু প্রয়াসটি অর্থাৎ আমার এই ব্লগটির  কোনো ভাবেই দায়দায়িত্ত্ব থাকবেনা।

কারণ যিনি এই মন্ত্র বা তন্ত্রগুলির অভ্যাস করবেন তার দ্বারা কৃত কর্মের ত্রুটিবিচ্যুতির ফলে কোনো অসুবিধা বা অসাফল্য হতেই পারে। তার দায়ভার আমার বা আমার এই ব্লগটির থাকবে না। মূলত এটি একটি তথ্য ও শিক্ষা মূলক এবং সর্বোপরি সেবা মূলক ব্লগ হিসাবেই সারা বিশ্বে প্রতিষ্ঠিত রয়েছে।

যাইহোক, কারও ক্রোধের রোষানলে পড়লে এই মন্ত্রটির সাধনার মাধ্যমে তা থেকে অবশ্যই মুক্তি পাবেন , এই বিষয়ে কোনও সন্দেহ নেই।  এইবার মন্ত্রটি জপ করার কৌশলটি বিবৃত করছি, এই মন্ত্রটি প্রত্যহ সকালবেলায় হাসিমুখে আঠাশবার (২৮) জপ করে,  তারপর কুলকুচি করে মুখ ধুলে, জপকারীর উপরে কারো কোনো রাগ বা ক্রোধ থাকে না।

মন্ত্র : ” ওঁ শান্তে প্রশান্তে অমুকম্ (নাম বলবেন বা দেবতা বা অপদেবতা হলে বলবেন ‘ সর্বনরদেব, ভূতপ্রেতস্য ‘ ) সর্বক্রোধ প্রশমনী স্বাহা । ”  

आप इन आर्टिकल को भी पसंद करेंगे 
আপনার হয়তো এই প্রবন্ধ গুলিও ভালো লাগবে 
इस शक्तिशाली मंत्र तीन महीनों में हमारी इच्छाओं को पूरा कर सकते हैं /তিন মাসে ইচ্ছে পূরণের শক্তিশালী মন্ত্র 

इस मंत्र विवाहित जीवन में यौन संतुष्टि दे सकता है / এই মন্ত্রটি বিবাহিত জীবনে যৌন সন্তুষ্টি দিতে পারে
यह मंत्र परीक्षा या साक्षात्कार में सफलता दे सकते हैं / পরীক্ষা ও ইন্টারভিউতে সফলতা লাভের শক্তিশালী মন্ত্র
नौकरी में उच्च पदोन्नति प्राप्त करने के लिए मंत्र / চাকরিতে উচ্চ পদোন্নতি বা প্রমোশনের জন্য কার্যকরী মন্ত্র
एक बहुत शाकिशाली संकट नाशक बगलामुखी मंत्र / একটি অতি শক্তিশালী সঙ্কটনাশক বগলামুখী মন্ত্র
शीघ्र बिबाह ओर सन्तान प्रदाता मंत्र / সত্বর বিবাহ ও সন্তান প্রদাতা মন্ত্র
संतान प्राप्ति के लिए अनुभूत एक अचुक मंत्र / সন্তান প্রাপ্তির জন্য পরীক্ষিত একটি অনন্য মন্ত্র 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *