ব্যবসার বাধানাশ ও উন্নতির জন্য ৮টি অনবদ্য তন্ত্র টোটকা টিপস / 8 impeccable Tantra Tips or remedies to improve for the system of own business

এই প্রবন্ধে, আমি ব্যবসার বাধানাশ ও উন্নতির জন্য ৮টি অনবদ্য তন্ত্র টোটকা টিপস (8  impeccable Tantra Tips or  remedies to improve for the system of own business / व्यवसाय की प्रणाली में सुधार करने के लिए ८ त्रुटिहीन तंत्र सुझावों या उपचार )সম্পর্কে আলোচনা করছি। যে টোটকাগুলি অব্যর্থ ফলপ্রদ ও খুব সহজেই যে কোনো ব্যবসায়ী এগুলি করতে পারবেন। অনেক সময় চালু ব্যবসা বন্ধ হয়ে যায়, দোকান বা চেম্বারে কেনাবেচা ও খরিদ্দারের সংখ্যা কমে আসে। অনেক চেষ্টা করেও কোনো উপায় না পেয়ে ব্যবসায়ী মানসিক ও আর্থিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। অনেক সময় শত্রুরা তান্ত্রিক উপায়ে দোকান ও ব্যবসা বেঁধে
দেয় ও গ্রহ নক্ষত্রের প্রভাবে বা কর্ম সংস্কারের প্রভাবেও ব্যবসা বাঁধা হয়ে যায়। এমন হলে এই টোটকাগুলির প্রভাবে অবশ্যই বাঁধা দোকান বা ব্যবসা পুনরায় চালু হয়ে যাবে।


দোকানে বা ব্যবসা স্থানে আবার খরিদ্দারের আনাগোনা বাড়বে, মনে সুখ ও শান্তি প্রতিষ্ঠিত হবে।যাই হোক, এইবার আসি টোটকা গুলি সম্পর্কে বিস্তৃত আলোচনায়, যিনি এই টোটকাগুলি নিজে করবেন, তিনি অবশ্যই এই কর্মের বিষয়ে কাউকে কিছু বলবেন না।  অত্যন্ত গোপনে এই টোটকাগুলি অভ্যাস করবেন। টোটকাগুলি অবশ্যই দিনের বেলায়, সম্ভব হলে সকালের দিকে স্নান ধ্যান করবার পর করলে বেশি ভালো ফললাভ হবে। দুটির বেশি টোটকা একইদিনে করবেন না। নিজের মতো করে কোনো কিছু করলে তার থেকে ফল পাবার আশা করা দুরাশা মাত্র।
১। কিছু সাদা ধাগা কাঁচা সুতোয় ” ওঁ মহালক্ষ্ম্যৈ নমঃ ” মন্ত্রটি জপ করতে জাফরান বাটা দিয়ে মাখিয়ে ব্যবসাস্থল বা দোকানের মূল দরজার উপর টানিয়ে দিন, ব্যবসায় গতি আসবে।

২। সোমবার সোমবার শিবলিঙ্গকে কাঁচা দুধ, গঙ্গাজল, দই,মধু, চিনি, ঘি দিয়ে মাখিয়ে স্নান করিয়ে রুদ্রাক্ষ মালায় এক মালা ” ওঁ সোমেশ্বরায় নমঃ ” মন্ত্রটি জপ করুন। এতে ব্যবসায়ে খুব লাভ হবে। 

৩। জোয়ার আসলে পূর্ণিমা তিথিতে গঙ্গাজল সংগ্রহ করুন।  তা থেকে এক বাটি  গঙ্গাজল নিন। পাথরের বাটি হলে ভালো হয়। ওই জলে কিছুটা কাঁচা দুধ মিশান। মিশ্রিত জাল চাঁদ কে অর্ঘ্য দিন ও ব্যবসায়ে উন্নতি প্রার্থনা করুন। কয়েক ঘন্টার মধ্যেই এর চমৎকারিত্ব দেখতে পাবেন। 

৪।  কালো তিল ৫০ গ্রাম, রাই সর্ষে ( হলুদ সাদা রঙের ) ব্যবসা গৃহের মূল দরজায় রাখতে হবে।  এতে বেচাকেনা বাড়ে। 

৫। যদি দোকান বা ব্যবসা ঠিক মতো না চলে, তবে শনিবার দিন ৮টি পান পাতা , ৫টি অশ্বথ্থ পাতা , লাল সুতোয় মালার মত বেঁধে ব্যবসাস্থল বা দোকানের পূর্ব দিকে বেঁধে দিন, এতে ব্যবসার গতি ঠিক হয়ে যাবে। 

৬। যদি দোকানের আয় – উন্নতি না হয় , তবে ব্যবসা স্থল বা দোকানের মূল দরজার সামনে মাটিতে ইমলি বা তেঁতুল কাঠ দিয়ে  ৮ ইঞ্চি সরু কীলক বানিয়ে পুঁতে দিন।  ব্যবসা বা দোকান ঠিক মতোই চলবে।


৭। যদি ব্যবসা করতে করতে ক্রমাগত লোকসান হতে থাকে, তাহলে অশ্বথ্থ গাছের বা বট গাছের ঝুড়ি কিছুটা নিয়ে রেশমী কাপড়ে বেঁধে দোকানের মুখ্য দরজার বাম পাশে টানিয়ে দিন। ব্যবসায়ে লোকসান বন্ধ হয়ে যাবে।

৮। যেকোনও বুধবার দিন ৭টি লাড্ডু ঘড়ির কাটা ঘোরার মত ব্যবসায়ী নিজের মাথার উপর ৭বার ঘুরিয়ে সূর্যোদয়ের আগে সাদা রঙের গরুকে লাড্ডু গুলি খাইয়ে ঘরে ফিরে আসুন।  ভুলেও পিছনে ফিরে তাকাবেন না।  ব্যবসায়ে লাভের পরিমান বাড়বে।


আপনার নিচের প্রবন্ধগুলিও ভালো লাগবে 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *