ব্যবসার বাঁধা কাটাতে ৩ টি জাদুকরী তন্ত্র টোটকা টিপস / Three Magical Tantra Tips for Enhancing Your Business

এই প্রবন্ধে, আমি ব্যবসার বাঁধা কাটাতে ৩ টি জাদুকরী  তন্ত্র টোটকা টিপস সম্পর্কে আলোচনা করছি। যে টোটকাগুলি অব্যর্থ ফলপ্রদ ও খুব সহজেই যে কোনো ব্যবসায়ী এগুলি করতে পারবেন। অনেক সময় চালু ব্যবসা বন্ধ হয়ে যায়, দোকান বা চেম্বারে কেনাবেচা ও খরিদ্দারের সংখ্যা কমে আসে। অনেক চেষ্টা করেও কোনো উপায় না পেয়ে ব্যবসায়ী মানসিক ও আর্থিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। অনেক সময় শত্রুরা তান্ত্রিক উপায়ে দোকান ও ব্যবসা বেঁধে

দেয় ও গ্রহ নক্ষত্রের প্রভাবে বা কর্ম সংস্কারের প্রভাবেও ব্যবসা বাঁধা হয়ে যায়। এমন হলে এই টোটকাগুলির প্রভাবে অবশ্যই বাঁধা দোকান বা ব্যবসা পুনরায় চালু হয়ে যাবে।  দোকানে বা ব্যবসা স্থানে আবার খরিদ্দারের আনাগোনা বাড়বে, মনে সুখ ও শান্তি প্রতিষ্ঠিত হবে। প্রথমেই কয়েকটি কথা স্মরণ করিয়ে দিতে চাই, মনে রাখতে হবে, গুরুমুখী বিদ্যা হওয়ার দরুন এই শাস্ত্র অতীব জটিল ও কোনো কোনো ক্ষেত্রে অতীব দুর্লভ।


যাই হোক, এইবার আসি টোটকা গুলি সম্পর্কে বিস্তৃত আলোচনায়, যিনি এই টোটকাগুলি নিজে করবেন, তিনি অবশ্যই এই কর্মের বিষয়ে কাউকে কিছু বলবেন না।  অত্যন্ত গোপনে এই টোটকাগুলি অভ্যাস করবেন। টোটকাগুলি অবশ্যই দিনের বেলায়, সম্ভব হলে সকালের দিকে স্নান ধ্যান করবার পর করলে বেশি ভালো ফললাভ হবে। দুটির বেশি টোটকা একইদিনে করবেন না। নিজের মতো করে কোনো কিছু করলে তার থেকে ফল পাবার আশা করা দুরাশা মাত্র।


১।  প্রতিদিন একমুঠো করে ছোলার ডাল সাতসকালে বাড়ির কাছাকাছি কোনও পুকুরে গিয়ে ফেলে আসুন, ব্যবসা বৃদ্ধি হবেই হবে।  যতদিন ব্যবসা করবেন, টোটকাটি চালিয়ে যাবেন। 

২।  প্রতি শনিবারে অশ্বথ গাছের একটি তাজা পাতা এনে ক্যাশবাক্সে রাখুন, পরের শনিবারে আবার একটি তাজা পাতা রেখে, পুরোনো পাতাটিকে বদলে দিন, ও একটি প্লাস্টিকের মধ্যে রেখে দোকানেই কোনও জায়গায় সরিয়ে রাখুন, এভাবে ২১ টি শনিবার করুন, ব্যবসার বাঁধা কেটে গিয়ে, ব্যবসা বাড়বেই, সন্দেহ নেই। 

৩।  প্রতিদিন জোয়ারের গঙ্গাজল ব্যবসা স্থানে ছিটিয়ে দিন। গনেশজিকে একটি লাডডু , মা লক্ষ্মী কে একটি মিষ্টি ভোগ দিন, পরদিন, ওই মিষ্টি দোকানের বাইরে পরিষ্কার জায়গায় গিয়ে কাকপক্ষীদের খেতে দিন, ব্যবসায় উন্নতি হবেই।   

 আমার তথ্যের উপর ভিত্তি করে যারা কোনো মন্ত্র জপ্ বা যন্ত্রম তৈরী করবেন , তাদের অবশ্যই মনে রাখতে হবে , যে কোনো মন্ত্র বা তন্ত্রের ফলাফলের জন্য আমি বা আমার এই সাধু প্রয়াসটি অর্থাৎ আমার এই ব্লগটির  কোনো ভাবেই দায়দায়িত্ত্ব থাকবেনা।কারণ যিনি এই মন্ত্র বা তন্ত্রগুলির অভ্যাস করবেন তার দ্বারা কৃত কর্মের ত্রুটিবিচ্যুতির ফলে কোনো অসুবিধা বা অসাফল্য হতেই পারে। তার দায়ভার আমার বা আমার এই ব্লগটির থাকবে না।

You may also like
আপনার আরো ভালো লাগবে 
आपको ओर पसन्द आएगा 
যেকোনও শত্রুনাশ ও শত্রুদমনের সেরা মন্ত্র
মনের ইচ্ছাপূরণের সবথেকে শক্তিশালী মন্ত্র
ভূত,প্রেত,দেবতা, মানুষ- সবার ক্রোধ থেকে পরিত্রানের এক শক্তিশালী মন্ত্র
জীবনের প্রতিটি শাখায় ঐন্দ্রজালিক এবং শক্তিশালী ফলাফল পেতে  মহা শিবরাত্রি ও শিব পঞ্চাক্ষরী মন্ত্র মানুষের জন্য খুবই  অপরিহার্য /Maha Shivaratri and Panchakshari Shiva mantra will give magical and strong results in every branch of life and is very essential for the people
 মাধ্যমিক বা উচ্চ্ মাধ্যমিক পরীক্ষায় সফলতা পেতে অদ্বিতীয় ও অসাধারণ একটি  মন্ত্র
एक बहुत ही आसान और सरल मोहिनी बशीकरण मंत्र
চাকরি লাভের অতি শক্তিশালী যন্ত্রম / Very Powerful Yantram For Getting a Job
ধনবৃদ্ধির একটি অনন্য মুসলিম যন্ত্রম / The Muslim Yantram for Growth of Wealth
পুত্র বা কন্যার বিবাহ বাধা কাটাতে অসাধারণ মুসলিম যন্ত্রম/ Muslim Marriage Yantram 
অনবদ্য মুসলিম প্রেমিক-প্রেমিকা আকর্ষণের যন্ত্রম / Superb Muslim Lover Attraction Yantram
“सर्ब क्लेशनाशक यंत्रम ” सभी बाधाओं, को नष्ट करने में सक्षम है
স্বামী বশীকরণের অতি শক্তিশালী যন্ত্রম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *