বৃষ রাশি ২০১৯ / Vrish Rashi 2019

আপনার বাৎসরিক পরিকল্পনায় সাহায্য করার জন্য এখানে বৃষ রাশি ২০১৯ সম্পর্কে আলোচনা করছি। বৃষ রাশি ২০১৯ অনুসারে, এই বছর, আপনি কর্মজীবনে এবং স্বাস্থ্য সম্পর্কিত কয়েকটি  সমস্যার সম্মুখীন হতে পারেন। যাইহোক, ধন এবং অর্থের পরিপ্রেক্ষিতে এই বছরে সামান্য আশানুরূপ ফললাভ হবে। এই বছর এর জন্মপত্রিকা অনুসারে, বৃষ রাশির জাতক ও জাতিকাকে ক্যারিয়ার ও পেশায় কঠোর সংগ্রাম করতে হতে পারে। মনানুসারী ভাল ফলাফল পেতে সত্যিই কঠিন পরিশ্রম করতে হবে।
 আপনার আর্থিক অবস্থার পরিপ্রেক্ষিতে বলা যায়, গত বছরের তুলনায় এই বছর সামান্য ভাল হবে। কিন্তু ভাল আর্থিক অবস্থার সাথে, আপনার খরচ ও আনুপাতিক হারে বৃদ্ধি পাবে। বাড়ির আয় বেড়ে যাওয়ার উচ্চ সম্ভাবনা আছে। বছরের প্রথমার্ধ অর্থ এবং সঞ্চয়ের ক্ষেত্রে বিশেষ করে উপযুক্ত হবে।


এই বছর, আপনার প্রেমের জীবন সমৃদ্ধ হবে; যদিও আপনি বছরের শুরুতে কোন মতপার্থক্য ও মনকষাকষির সম্মুখীন হতে পারেন। কিন্তু, আপনাকে এবং আপনার সঙ্গীকে অপ্রয়োজনীয় দ্বন্দ্বের দিকে পরিচালিত করে কয়েকটি সমস্যা দেখা দিতে পারে। আপনাকে এইসব ছোট সমস্যা উপেক্ষা এবং আপনার প্রেমজ সম্পর্কটিকে শক্তিশালী করার চেষ্টা করতে হবে। এমনিতে আপনার পারিবারিক জীবন যথেষ্ট শান্তিপূর্ণ হবে এবং আপনি পরিবারের পাশাপাশি পিতামাতার কাছ থেকেও  সহায়তা পাবেন। পারস্পরিক সাদৃশ্য এবং পরিবারের সদস্যদের মধ্যে সম্মান ও ঐক্য বজায় থাকবে। সমগ্র পরিবারের সমস্যা থাকলে, সেক্ষেত্রে একটি শান্তিপূর্ণ সমাধানের উপায় হয়ে যাবে।

মার্চ মাসে, বৃষ রাশির জাতক ও জাতিকা নতুন বাড়ি কিনে নিতে বা নির্মাণ করতে পারেন। এছাড়াও, এপ্রিল এবং মে মাসের মধ্যে, আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে বিদেশী গন্তব্যে যেতে পারেন। আপনার বিবাহ জীবন আনন্দিত হবে; যদিও কয়েকটি বিষয়ে মতানৈক্য উত্থাপিত হতে পারে। তবে বিষয়টি বেশিরভাগই ছোটখাটো হবে এবং কোনোমতেই দ্বন্দ্বের দিকে পরিচালিত হবে না। আপনি সুন্দরভাবে সব বৈবাহিক সমস্যার সমাধান করতে পারবেন। আপনার স্ত্রী বা স্বামী সবসময় ব্যক্তিগত এবং পেশাদারী উভয় ক্ষেত্রেই আপনাকে সমর্থন করবে। শিক্ষা ও কর্মজীবনের অগ্রগতির ক্ষেত্রে ২০১৯ বছরটি আরও ভালোভাবে ফলাফলিত হতে চলেছে।

পরীক্ষাসমূহের ফলাফল বেশিরভাগই ইতিবাচক বা পজিটিভ হবে, যদিও আপনাকে সত্যিই কঠিন পরিশ্রম করতে হাতে পারে। পড়াশোনার বা শিক্ষার ক্ষেত্রে বৃষ রাশির জাতক ও জাতিকাকে যথেষ্ট আন্তরিক হতে হবে এবং আপনার গবেষণা মানতীর্ন হিসাবে পরিগণিত হবে। আপনি পরীক্ষায় এই বছর কৃতকার্য হবেন।

বৃষ রাশির জাতক ও জাতিকাদের ২০১৯ এ স্বাস্থ্যের পরিপ্রেক্ষিতে সামান্য উত্থানপতন হবে, তাই আপনাকে অবশ্যই নিজের যত্ন নিতে হবে। আপনাকে অবশ্যই আপনার খাদ্যের বিষয়ে নজর দিতে হবে এবং অসুস্থ হতে পারেন এমন কোনও জাঙ্ক বা অস্বাস্থ্যকর খাবার এড়াতে হবে। আপনি এই বছর একটি দীর্ঘস্থায়ী অসুস্থতায় কষ্ট পেতে পারেন । কিন্তু, আপনি যদি আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া এবং সুস্থ জীবনধারা বজায় রাখেন, তবে কোন বড়সড় অসুস্থতা এড়াতে পারেন। কোনও স্বাস্থ্য সমস্যা হলে, অবিলম্বে একজন ডাক্তার দেখান। বৃষ রাশির জাতক ও জাতিকাদের মাঝে মাঝে ক্লান্ত বা অস্থির বোধ হতে পারে। চাপ বা উত্তেজনা, মানসিক বা মানসিক অস্থিরতা অনুভূত হতে পারে, অতএব, খুব বেশি চিন্তা বা টেনশন করবেন না। আপনার স্বাস্থ্য ২০১৯ এ -বছরের শুরুতে ভাল হবে এবং আপনি অনলস এবং আনন্দিত বোধ করবেন  তবে, এপ্রিল থেকে সেপ্টেম্বরে শুরু হওয়া সময়টি আপনার স্বাস্থ্যের জন্য ভাল নয়। আপনি এই সময় পেট সংক্রমণ, রক্ত দূষণ, মাথা ব্যাথা, এবং জ্বরজ্বালার  মত স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন। রাতে  হালকা খাবার খান, এবং তৈলাক্ত খাবার এড়িয়ে চলুন। আপনি এই সময়ের মধ্যে চোখের সংক্রমণেও অসুবিধা বোধ করতে পারেন।  অতএব, আপনাকে সতর্ক হতে হবে। এমনতর পরিস্থিতি নভেম্বর মাসে অনেক পরিবর্তন হবে। যাইহোক, আপনি ডিসেম্বর মাসে কিছুটা সুস্থতা পেতে পারেন, তখন আপনি তুলনামূলকভাবে আরো তাজা এবং অনলস বোধ করতে পারেন। ইউ টিউব এ আমার চ্যানেলে বৃষ রাশি ২০১৯ শুনতে ক্লিক করুন এই লিংকে – https://www.youtube.com/watch?v=KLjXnAlRmEg

You may also like

শত্রুদমন ও টেনশন  দূর করতে শক্তিশালী যন্ত্রম /  The Powerful Yantram for Remove Tension and Suppression of Enemy 
জাদুকরী প্রেমিক-প্রেমিকা আকর্ষণের বিশা যন্ত্রম / Bisha Yantram for Magical Love Attraction
সকল সমস্যা সমাধানের যন্ত্রম / The Yantram for get rid from every Problem
সকল সমস্যা সমাধানের মুশকিল আসান যন্ত্রম- ২ / The “Mushkil Asaan Yantram-2” for get rid from every Problem
মুসলমানী স্বামী বশীকরণ যন্ত্রম / Muslim Husband Vashikaran Yantram
বিবাহের সমস্যা সমাধানের জন্য তন্ত্র টোটকা / Strong Tantra Remedies for Marriage


Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *