পুরানো প্রেম ফিরে পেতে মোহিনী বশীকরণের তান্ত্রিক উপায় / Powerful Lost Love Solution

পুরানো প্রেম ফিরে পেতে এই প্রবন্ধে আমি একটি শক্তিশালী মোহিনী বশীকরণের তান্ত্রিক উপায়ের বিষয়ে আলোচনা আমার ব্লগের পাঠক বন্ধুদের জ্ঞাতার্থে প্রকাশ করছি, যে উপায়টি সম্পূর্ণ ভাবেই অত্যন্ত গুপ্ত তন্ত্রবিদ্যার আশ্রয়ে সংরক্ষিত ছিল। এই তান্ত্রিক উপায়টি খুব সহজ সরল একটি এমন উপায়, যা কিনা যেকোনও ব্যক্তি তাঁর পুরানো প্রেম ফিরে পেতে ব্যবহার করতে পারেন। তবে মনে রাখতে হবে, কখনোই কোনো রকম অবৈধ কাজের জন্য এই উপায়টির প্রয়োগ করবেন না, বা এটিকে নিয়ে কোনো ধরণের ব্যবসা করতে যাবেন না। যদি করতে যান, তবে তার ফল হবে প্রভূত ক্ষতিকর।

এই তান্ত্রিক উপায়টি কখন করতে হবে? এই প্রশ্নের উত্তরে জানাই, এই উপায়টি তখনি করবেন, যখন বহুদিন ভালবাসবার পরে ভালোবাসার মানুষটি আপনাকে ত্যাগ করে অন্য কোনো মহিলা বা পুরুষের সাথে আবার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার উপক্রম করতে চলেছে, তখন। তাঁকে অন্যের দিক থেকে নিজের দিকে ফিরবার জন্য একান্ত বাধ্য হলে এই প্রচন্ড শক্তিশালী তান্ত্রিক উপায়টির সাহায্য নিতে পারেন। এক্ষেত্রে আশাকরি আপনি সফলতা পেতে পারেন। মনের মানুষ যখন ধোঁকা দিয়ে অন্য মানুষের সাথে ভালোবাসার সম্পর্ক গড়ে তুলতে যায়, তখন জীবন যেন তোলপাড় হয়ে যায়। সারা মনে যেন সাপিনীর তীব্র বিষ ছড়িয়ে পড়ে। জগৎটা যেন চোখের সামনে বড্ড অচেনা হয়ে ওঠে, কেবলই  মনে হয় কি করলে এই অবস্থার থেকে মুক্তি পাবো ! আমার এই প্রবন্ধে আলোচিত উপায়টি অচিরাৎ এমন কঠিন পরিস্থিতি থেকে মুক্তি দিতে পারে। এইবার আমি এই সহজ সরল উপায় সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো।

প্রথমে একটি ৪”/৪” মাপের ভুজ্যপত্র নিন, ভুজ্যপত্র অবশ্যই নিশ্চিদ্র ও পরিষ্কার হতে হবে। একটি সুচাগ্র ডালিম ডালের কলম নিন , একটু জাগ্রত কালী মায়ের আলতা নিন. ও একটি সাদা কাঁচের পরিষ্কার মুখ আটা যাবে এমন বোতল নিন, যাতে কিনা শক্ত করে মুখ আটা যাবে। শুক্লপক্ষের প্রথম শুক্রবার বা রবিবার সকাল ৮ টার মধ্যে স্নান ধ্যান ও গুরু স্মরণ করে শুদ্ধ বস্ত্র পরে শুদ্ধাসনে বসে উত্তরদিকে মুখ করে বসে, ভুজ্যপত্রের উপরে প্রথমে প্রেমিক বা প্রেমিকার নাম ও তার নিচে নিজের নাম লিখতে হবে। লেখা শুকিয়ে গেলে ভুজ্জ্যপত্রটি রোলের মত করে পাকিয়ে নিয়ে, ওই বোতলে ঢুকিয়ে দিতে হবে। এইবার ওই বোতলটি মাটিতে একহাত গর্ত করে নিজের মনোকামনাটি সাতবার বলতে বলতে গর্তের ভিতরে চাপা দিতে হবে। 

  এই তান্ত্রিক উপায়টির জন্য আমি কোনো ওকালতি করছিনা, কোনো ফলাফলের জন্য আমি বা আমার ব্লগটি দায়বদ্ধ নয়। 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *