পুত্র বা কন্যার বিবাহ বাধা কাটাতে অসাধারণ মুসলিম যন্ত্রম/ An extraordinary Muslim instrument to break the barrier of marriage of a son or a daughter

এই প্রবন্ধে, আমি একটি এমন যন্ত্রম সম্পর্কে লিখছি, যা পুত্র বা কন্যার বিবাহ বাধা কাটাতে অসাধারণ মুসলিম যন্ত্রম হিসাবে মুসলিম তন্ত্রে বহু প্রাচীন ও সাদরে গৃহীত।  আমরা জানি, বিবাহ হচ্ছে এমন একটি বিষয় যা কিনা প্রতিটি মানুষের জন্য অপরিহার্য। প্রতিটি মানুষেরই জীবনে বিবাহের প্রয়োজনীয়তা রয়েছে। কিন্তু বহু মানুষেরই জীবনে বিবাহের বয়স উত্তীর্ন হয়ে গেলেও, বিবাহের সঠিক যোগাযোগ হয়ে উঠে না। সব কিছু দিক থেকে পরিপূর্ণ হয়েও বিবাহের ক্ষেত্রে নানা বাধা এসে বিবাহের্ পথে বাধা হয়ে দাঁড়ায়। এই প্রবন্ধে আলোচিত মুসলিম যন্ত্রমটি সেই সব বাধা দূর করতে পারঙ্গম ও ক্ষমতাসম্পন্ন।

প্রথমেই কয়েকটি কথা স্মরণ করিয়ে দিতে চাই, মনে রাখতে হবে, গুরুমুখী বিদ্যা হওয়ার দরুন এই শাস্ত্র অতীব জটিল ও কোনো কোনো ক্ষেত্রে অতীব দুর্লভ।

এখন আমি যন্ত্রমটির প্রয়োগ সম্পর্কে আলোচনা করছি।  যিনি এই যন্ত্রমটি তৈরি করবেন,  যে কোনো মাসের প্রথম শুক্রবার দিন  সকাল ৮ টার মধ্যে  টার সময় ভুজ্যপত্রের উপরে অষ্টগন্ধ কালি দিয়ে ও ডালিম ডালের কলম দিয়ে অতি শুদ্ধতার সাথে এই যন্ত্রমটি এঁকে নেবেন এবং যন্ত্রমটিকে পঞ্চোপচারে পুজো করতে হবে। তারপর পূজা ও প্রাণপ্রতিষ্ঠা করে একটি সবুজ নতুন কাপড়ের টুকরাতে ভরে, ভালোভাবে সেলাই করে সবুজ রঙের সুতো দিয়ে বেঁধে গলায় পরবেন দয়াময় ঈশ্বরের ইচ্ছায় তাড়াতাড়ি সেই পাত্র বা পাত্রীর খুব তাড়াতাড়ি বিবাহ হয়ে যাবে।  যন্ত্রম তৈরি করতে করতে, মনে সে তাঁর ইচ্ছা প্রকাশ করবে যে, সত্বর যেন তাঁর বিবাহ কার্য সুসম্পন্ন হয়।

এই ব্লগে আমি প্রায় প্রতিদিন কোনো না কোনো বিষয়ে নিবন্ধ্ লিখছি তা সে জ্যোতিষ বা তন্ত্র বা আরো অনেক ভবিষ্যৎ দর্শন সম্বন্ধীয়। আমার তথ্যের উপর ভিত্তি করে যারা কোনো মন্ত্র জপ্ বা যন্ত্রম তৈরী করবেন , তাদের অবশ্যই মনে রাখতে হবে , যে কোনো মন্ত্র বা তন্ত্রের ফলাফলের জন্য আমি বা আমার এই সাধু প্রয়াসটি অর্থাৎ আমার এই ব্লগটিরকোনো ভাবেই দায়দায়িত্ত্ব নেই ।

কারণ যিনি এই মন্ত্র বা তন্ত্রগুলির অভ্যাস করবেন তার দ্বারা কৃত কর্মের ত্রুটিবিচ্যুতির ফলে কোনো অসুবিধা বা অসাফল্য হতেই পারে। তার দায়ভার আমার বা আমার এই ব্লগটির থাকবে না এবং সমুদ্রের মতো বিশাল ব্যাপ্তি নিয়ে যে তন্ত্র শাস্ত্র প্রবাহিত হয়ে চলেছে , তা কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। আরো মনে রাখতে হবে, এই ব্লগটি  মূলত এটি একটি তথ্য ও শিক্ষা মূলক এবং সর্বোপরি সেবা মূলক ব্লগ হিসাবেই সারা বিশ্বে প্রতিষ্ঠিত রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *