জীবনে সব কাজে সফলতা পেতে বিশেষ শক্তিশালী টোটকা / Strong Totka for Success in Every Work

প্রতিটি মানুষই জীবনে সব কাজে সফলতা চেয়ে  থাকেন। কিন্তু প্রত্যেক কাজে সফলতা পাওয়া চাট্টিখানি ব্যাপার নয়। জীবনে আমরা যা চাই তা সব তো আর পাওয়া যায় না। তাই এক্ষেত্রে সব কাজে সফলতা পেতে তান্ত্রিক টোটকাগুলির সাহায্য নেওয়া যেতেই পারে।
 


এই প্রবন্ধে, আমি এমন কয়েকটি টোটকার বিষয় আলোচনা করছি যেগুলি কিনা কাজে সফলতা পেতে আমাদের দারুণভাবে সাহায্য করে থাকে।টোটকা একটি বিশেষ শক্তিশালী পদ্ধতি, যা কিনা তন্ত্র ,আয়ুর্বেদ ইত্যাদি শাস্ত্রের একটি প্রধান অঙ্গ। এছাড়া মা -ঠাকুমারাও সেই সুদূর প্রাচীনকাল থেকে বিশেষ কিছু কারণের জন্য এই পদ্ধতির সাহায্য নিয়ে চলেছেন, যেগুলি বেশিরভাগই আয়ুর্বেদিক টোনা-টোটকা হিসাবে স্বীকৃত। তবে তন্ত্রে টোনা -টোটকার  ক্ষেত্রে দৈনন্দিন জীবনে সাধারণ মানুষ যেমন কিছু তন্ত্রের টোটকা পদ্ধতি প্রয়োগ করে থাকেন তেমনি তান্ত্রিক বা তন্ত্র সাধকরাও টোটকার সাহায্যে নিজেদের এবং জনসাধারণের    মঙ্গলসাধন করে থাকেন। তবে বর্তমান যুগে নিঃস্বার্থ ভাবে মানুষকে সাহায্য করার মত তন্ত্র সাধক সত্যিই বিরল। তন্ত্র সাধক কিছু সামগ্রীতে প্রাণপ্রতিষ্ঠিত  করে শ্মশান বা চৌরাস্তার মুখ,জঙ্গল, নদীর ধার ইত্যাদি স্থানে রেখে দেন বা কোনো দ্রব্যের কাউকে কোনো বিশেষ টোটকা করার আদেশ দেন।     কিছু টোটকা তান্ত্রিক গোপন রাখেন। এবার আমি এমন কিছু  টোটকার বিবরণ দিতে চলেছি যা করলে দৈনন্দিন জীবনে কাজে সফলতার ক্ষেত্রে  অনেক উপকার পাওয়া যায়। এই প্রবন্ধের সাথে সংশ্লিষ্ট ভিডিওটিতে এবিষয়ে আমার আলোচনা টি এক্ষেত্রে আপনাকে অনেকটাই সাহায্য করবে বলেই আমার বিশ্বাস।

 1.    শুদ্ধ ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে মহাকালীর পূজো করলে প্রত্যেক কাজে সফলতা পাওয়াযায়।
 
 2.     কুমকুম দিয়ে অশ্বত্থ পাতার উপরে ওঁ লিখে লাল আতপ চাল ছড়িয়ে ওই পাতাটি কোনো মন্দিরে রেখে দিলে সব কাজে সফলতা পাওয়া যায়।
 
3.     তিনটি বেলপাতা কে শিবলিঙ্গে স্থাপন করলে প্রয়োজনীয় কাজে সফলতা পাওয়া যায়। বাইরে যাবার আগে কালো সরষের কিছু দানা বাইরে ছড়িয়ে দিলেও প্রয়োজনীয় কাজে সফলতা পাওয়া যায়।
 
4.     গুড় ও ছোলা কোনো ফকির কে দান করলে ভাগ্য সুপ্রসন্ন হয়। নিজের উপরে একটি রুটিকে ৩১ বার ঘড়ির কাটার মত ঘুরিয়ে চৌরাস্তায় রেখে দিলে ভাগ্য সুপ্রসন্ন হয়।
 
5.     বাইরে যাবার সময় কিছুটা হিং দক্ষিণ দিকে ছড়িয়ে দিন। হলুদ সর্ষে নিজের উপরে ৭ বার    ঘড়ির কাটার মত ঘুরিয়ে আপনার সামনে দিয়ে ঘরের বাইরে ফেলে দিন, যেমন করে কোনো কিছু ছুঁড়ে মারা হয়। এরকম করলে  প্রয়োজনীয় কাজে সফলতা পাওয়া যায়।
 
6.   অল্প পরিমানে লবণ নিজের দরজাতে ফেলে কাজে বেরোন। দেশি ঘিয়ের প্রদীপে একটি এলাচ মা দুর্গার সামনে রেখে দিন। ভগবান শিবের উদ্যেশে ক্ষীরের ভোগ নিবেদন করুন এবং প্রসাদ বিতরণ করুন। এরকম করলে  প্রয়োজনীয় কাজে সফলতা পাওয়া যায়।




টোনা – টোটকা অভিমন্ত্রিত করার মন্ত্র নিম্নপ্রকার :——–

ওঁ নৃসিংহ। নৃসিংহ কি মহতারি, কাতয় সুত , নাহি সুত কে পাগা।  বিনা ইসে বাঁধে কো? নৃসিংহ কো কহতি হ্যায় মহতরি—– দাদু করত মো বাদী মারে। করু বন্দিনীয়া রার।  ওঘাট কের খিলাড়ি মারে, চিটকা কের মসান। ভুত – প্রেত সংহারী কে মারে। কারুয়া দেব উড়াও। হাক পড়ি নৃসিংহ কি জাগ্ – জাগ্ বীর ওহা হনুমান ।

You may also like

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *