চাকরি পাবার জন্য / Get a job

পরিবারের কোনোও সদস্য পরীক্ষা দিতে, সাক্ষাত্কার করতে, অথবা চাকরিতে প্রথম দিন নিজের পদে যোগদান করার জন্য অথবা নতুন কার্য করার জন্য বাড়ি থেকে বেরোবার সময় গোটা মুগের দানা তার দিকে ছড়িয়ে দিন। এই ছড়ানো দানা পরিবারের কেউ তুলবেন না। সে বেরোবার কিছুক্ষন পর দানাগুলিকে ঝাড়ু দিয়ে বাইরে ফেলে দিন। 

যদি আপনি চাকরি অথবা কাজ না পান তাহলে ঘাবড়াবেন না কারণ জীবনে যে বিষয়-বস্তুর পেছনে ছুটছেন,সেটা আপনার হাত থেকে ঠিক সেই দুরত্বেই চলে যাচ্ছে ও যে বিষয় -বস্তুর প্রয়োজন হয় না, সেটি সামনে চলে আসছে। এটা তো প্রকৃতির নিয়ম। এই প্রকৃতি-নিয়ম অনুযায়ী যদি আপনার অসুবিধা হয় তাহলে সরল টোটকাটি প্রয়োগ করুন। 

নিয়ম: একটি দাগবিহীন বড় লেবু নিন ও চৌরাস্তায় গিয়ে বারোটা বাজার আগে সেটিকে চার টুকরো করে নিন ও চার দিকে দূরে-দূরে ফেলে দিন। ফলস্বরূপ কাজ না পাওয়ার সমস্যা ও বেকারত্বের সমস্যা শেষ হয়ে যাবে। 

কিভাবে পাবেন মনোবাঞ্চিত চাকরি

1 নবযুবক বা যুবতীদের কাছে ক্যরিয়ার গঠন করা একটি বড় সমস্যা ও চ্যালেঞ্জ। অনেক বাক্তিরা যোগ্যতা থাকা সত্বেও মনোবাঞ্চিত চাকরি পান না। জ্যোতিষীর দ্বারা এই সমস্যার সমাধান করা যেতে পারে।

জন্মছক দেখে এই নিয়ম করা যেতে পারে। জন্ম ছকে তৃতীয়,পঞ্চম,সপ্তম,দশম ও একাদশ স্থানে চাকরি এবং আয়ের সঙ্গে যুক্ত থাকে। যদি এই স্থানগুলিতে কোনও অসুবিধা বা শুভ গ্রহের দৃষ্টি না থাকে বা কোনও অশুভ গ্রহ বর্তমান থাকলে জাতক বা জাতিকার রোজগারের পথে বাধা হয়ে দাঁড়ায়।

বিশেষ করে পঞ্চম এবং সপ্তম গ্রহ সম্পূর্ণ সুরক্ষিত থাকা উচিত। এছাড়া কিছু ছোট-ছোট নিয়ম করলেও এই সমস্যার সমাধান স্নেহবশতঃ পাওয়া যায়।পঞ্চম এবং সপ্তম স্থানে অবস্থিত অশুভ গ্রহের নিবারণ করুন। রাম রক্ষা কবচের পাঠ করুন। বিঘ্রহরতা গনেশের দর্শন করুন। গরুকে বৃহস্পতিবার সবুজ চারাগাছ দিন। বিকালে শিবের মন্দিরে প্রদীপ জালান।

2 যদি আপনি রোজগার করতে চান তাহলে নয় মুখী,চার মুখী বা তিনমুখী রুদ্রাক্ষ ধারণ করুন,সফলতা অবশ্যই পাবেন।এটি ধারণ করলে সহ্যক্ষমতা,বীরত্ব,সাহস,কর্মঠতা বৃদ্ধি পায়।এটির সবচেয়ে বড় গুন্ হল,এই রুদ্রাক্ষ সংকল্প বৃদ্ধির সহায়ক হয়ে থাকে, যাতে আপনি নিজের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হন। বেকার অথবা চাকরির সন্ধান যারা করছেন সেই ব্যক্তিগণ এর থেকে উত্তম রোজগার করতে পারবেন। যদি আপনি বারে বারে ইন্টারভিউ তে অসফল থাকেন  তাহলে এর মধ্যে থেকে যে কোনও একটি রুদ্রাক্ষ ধারণ করলে লাভ পাওয়া যাবে। যদি আপনি জীবনে আগে অগ্রসর হবার বদলে পিছনে অগ্রসর হন তাহলে এই রূদ্রাক্ষ ধারণ করলে উন্নতি অবশ্যই হবে।

3 যদি আপনার ব্যবসাতে ক্ষতি হয়, অথবা চাকরিতে ক্ষতি হচ্ছে তাহলে কোনও পরিষ্কার শিশিতে সর্ষের তেল ভরে নিয়ে সেই শিশিটি কোনও পুকুর বা প্রবাহিত জলে ফেলে দিন। শীঘ্রই ক্ষতি হবার সম্ভাবনা চলে যাবে ও আপনার ব্যবসার উন্নতি হতে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *