চক্ষুরোগ নিবারণ ও চোখের জ্যোতিবৃদ্ধির মন্ত্র / Prevention from Eye Disease,and increase Eye Strength

এই প্রবন্ধে আলোচিত, চক্ষুরোগ নিবারণ ও চোখের জ্যোতিবৃদ্ধির মন্ত্রটি একটি প্রমাণিত ও সিদ্ধ মন্ত্র হিসাবে যুগে যুগে আদৃত হয়েছে। এই মন্ত্রের এক অনবদ্য ভূমিকা তন্ত্রশাস্ত্রের ‘পুষ্টি বিভাগে’ রয়েছে। মন্ত্রটি বহু পরীক্ষিত ও ভারতীয় সাধু-সন্ত, যোগী,মুনি,ঋষিদের দ্বারা বহু ব্যবহৃত। এই ধরনের বহু মন্ত্রগুণে ঠাসা তন্ত্রশাস্ত্রের ভান্ডার। ঔষধ ব্যবহার না করে, শুধুমাত্র মন্ত্রশক্তির জোরে রোগবালাই কে কোনঠাসা করার পদ্ধতি তন্ত্রশাস্ত্রকে যুগে যুগে
মানুষের মনের মনিকোঠায় এক জোরালো ও পাকাপাকি স্থান করে দিয়েছে সে বিষয়ে সন্দেহের কোনও অবকাশ নেই। এই মন্ত্রটির তথ্য আমি আমার ব্লগের পাঠক বন্ধুদের উদ্দেশ্যে এই প্রবন্ধে লিপিবদ্ধ করছি।


আপনি হয়তো জানেন, আমাদের চোখদুটিকে বহুমূল্য রত্নের সাথে তুলনা করে, সেদুটি অতি অত্যাবশ্যক জ্ঞানেন্দ্রিয়কে   ” চক্ষুরত্ন ”  সম্বোধনে ভূষিত করা হয়েছিল বহু প্রাচীনকালেই।প্রবাদ আছে , ” চক্ষুরত্ন – বড় রত্ন “, সত্যি চোখ হচ্ছে এমনি একটি অতি প্রয়োজনীয় জ্ঞানেন্দ্রিয়, যে দুটির এভাবে এই বিশ্বসংসারের সবই অন্ধকার।অন্ধত্ত্বের মতো বড় অভিশাপ বোধহয় এ সংসারে আর হয় না।আর তাই, ঋষিপ্রদত্ত এই মন্ত্রটির বহুল ব্যবহার হয়ে আসছে আদিকাল থেকে।

এই মন্ত্রটির ব্যবহার প্রতিদিন করতে পারলে, কোনও ধরনের চোখের রোগ জন্মাতে পারেনা, রোগগ্রস্থ চোখের রোগসমূহ সম্পূর্ণ নির্মূল হয়। সাথে সাথে চোখদুটির জ্যোতিবৃদ্ধি হয়। বৃদ্ধবয়সেও চোখের দৃষ্টিশক্তির কমতি হয় না। এমনই এই সিদ্ধ মন্ত্রটির প্রভাব। মন্ত্রটি দুপুরের খাওয়া ও রাত্রের খাওয়ার পরে প্রতিদিন অবশ্যই করে যেতে হবে। এবারে সেই প্রসঙ্গে আসছি।

যিনি এই মন্ত্রটি অভ্যাস করবেন, তাঁকে খেতে বসার আগেই এক পাত্র বিশুদ্ধ জল নিয়ে ৭ বার এই মন্ত্রে অভিমন্ত্রিত করে নিতে হবে।একবার করে মন্ত্রটি বলবেন, আর একবার করে জলে ফুঁ দেবেন। এইভাবে ৭ বারে অভিমন্ত্রিত করে নিয়ে খেতে বসবেন এবং খাওয়ার পরে আঁচানোর আগে মুখভর্তি অন্য জল নিয়ে ওই অভিমন্ত্রিত জলের ছিটা ৭ বার করে দুইচোখে দেবেন।মনে রাখবেন, আঁচানোর আগে অন্য জলে মুখ ভর্তি করে নিয়ে তবে ওই অভিমন্ত্রিত জলের ছিটা ৭ বার করে দেবেন।

You may also like
আপনার এই প্রবন্ধগুলিও ভালো লাগবে 
व्यवसा , पेशे को बढ़ाने के लिए कुछ शक्तिशाली तंत्र टिप्स, तंत्र टोटके
মনের মতো স্বামী লাভের মন্ত্র / मनपसंद पति लाभ की मंत्र
तीन बहुत आसान और शक्तिशाली तंत्र टिप्स
ব্যবসার বাধা কাটাতে ৫টি চমৎকার তন্ত্র টোটকা টিপস
অম্বল, গ্যাস ও বদহজমের জন্য একটি শক্তিশালী টোটকা
পড়াশোনায় অমনোযোগ, স্মরণশক্তিবৃদ্ধি  ও বিদ্যায় সফলতা পেতে অদ্বিতীয় সরস্বতী যন্ত্রম ও সরস্বতী মন্ত্র
বিদ্যা এবং ব্যবসায়ে উন্নতির জন্য অনবদ্য ও শক্তিশালী যন্ত্রম
জ্ঞান, বুদ্ধি,উন্নতি লাভ ও রোগ কষ্ট দূর করার অনবদ্য যন্ত্রম
বিবাহের বাধা দূর করতে একটি অতি ক্ষমতাসম্পন্ন যন্ত্রম
আর্থিক অভাব, অনটন দূর করার জন্য শক্তিশালী লক্ষ্মী মন্ত্র – ১
আর্থিক অভাব, দারিদ্র দূর করার জন্য একটি শক্তিশালী লক্ষ্মী মন্ত্র -২
টাকা পয়সার অভাব , দুঃখ দারিদ্র দূর করার জন্য একটি সহজ ও সরল লক্ষ্মী মন্ত্র
টাকার অভাব ও গরিবী দূর করার জন্য একটি প্রভূত প্রভাবশালী লক্ষ্মী মন্ত্র -৩ 

   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *