একটি শক্তিশালী মন্ত্রের সাহায্যে হাই ব্লাড প্রেসার নিয়ন্ত্রণে রাখুন / Control high blood pressure with a powerful mantra

অনেক সময় নানা দুশ্চিন্তাজনিত কারণ থেকেও এটি হতে পারে। উচ্চ রক্তচাপের ফলে করোনারি হার্ট ডিজিজ, হার্টফেল, স্ট্রোক, কিডনি অকেজো ইত্যাদি মারাত্মক সমস্যা দেখা দেয়। লক্ষণ গুলি হল – মাথাব্যথা, বিশেষ করে পেছনের দিকে ব্যথা। অনেক সময় সকালে ঘুম থেকে ওঠার পর ব্যথা অনুভূত হয়। দু-চার ঘণ্টা পর কমে যায় এবং মাথা ঘোরা, বুক ধড়ফড় করা, মনোযোগের অভাব, অল্পতে হাঁপিয়ে যাওয়া, মাংসপেশির দুর্বলতা, পা ফোলা, বুকে ব্যথা, নাক দিয়ে রক্ত পড়া, ক্লান্তিবোধ, ঘাড় ব্যথা। মূলত উচ্চ রক্তচাপের কতগুলি কারণের মধ্যে ধূমপান, দেহের ওজন বৃদ্ধি, অলস জীবন-যাপন, খাবারের সঙ্গে বেশি লবণ গ্রহণ, নেশাজাতীয় দ্রব্য সেবন, বংশগত কারণ, ক্রনিক কিডনি রোগ, অ্যাড্রেনাল ও থাইরয়েড গ্রন্থির সমস্যা।


তন্ত্রে এই উচ্চ রক্তচাপকে নিয়ন্ত্রণে রাখতে একটি শক্তিশালী মন্ত্রের উল্লেখ দেখতে পাওয়া যায়। মন্ত্রটিকে আমি তথ্য ও শিক্ষামূলক বিষয় হিসাবে উপস্থাপিত করছি মাত্র, কখনোই এটি অভ্যাস করার জন্য আমার প্রিয় ব্লগ পাঠকদের কোনোভাবে প্ররোচিত করছিনা। তবে এই মন্ত্রের অভ্যাস করে কেউ যদি উপকৃত হন, তাহলে অবশ্যই আনন্দিত হব।

যিনি এই মন্ত্রের অভ্যাস করবেন, তিনি দিনে কমপক্ষে তিনটি সময় বেছে নিয়ে প্রতিবারে ১০৮ বার করে মন্ত্রটি উচ্চারণ করবেন, সকালে, দুপুরে এবং সন্ধ্যার সময় এই মন্ত্রের উচ্চারণ বা জপ করা বিধেয়। উত্তরদিকে মুখ করে নির্দিষ্ট আসনে বা বিছানাতে বসেও জপ করতে পারা যাবে। কোনও রকম আচার নিয়ম বা শুদ্ধতা সম্পর্কে তন্ত্রে কোনও উল্লেখ নেই।
মন্ত্র : ” ওঁ বজ্রাভ্যাম নমঃ “


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *