আর্থিক অভাব, অনটন দূর করার জন্য শক্তিশালী লক্ষ্মী মন্ত্র – ১ / Powerful Laxmi Mantra – 1 for Financial Lack and Eradicate Poverty

এই প্রবন্ধে , আমি একটি এমন মন্ত্র সম্পর্কে লিখছি, যে মন্ত্রটি প্রকৃতপক্ষেই আর্থিক অভাব, অনটন দূর করার জন্য একটি শক্তিশালী লক্ষ্মী মন্ত্র।মন্ত্রটি বহু প্রাচীন একটি মন্ত্র, বহু ব্যবহৃত এবং সত্যিকারেই আশু ফলপ্রদ। যিনি আর্থিক ভাবে নিজেকে দুর্বল বলে জানেন এবং শত চেষ্টা করেও আর্থিক অভাব অনটন থেকে পরিত্রান পাচ্ছেন না, তিনি নিয়ম করে এই মন্ত্র জপ করলে অবশ্যই আর্থিক অভাব ও দারিদ্র থেকে মুক্তি পাবেন।

আমরা জানি, আর্থিক ভাবে কমজোরি হলে, সেই ব্যক্তি জীবন সংগ্রামে পিছিয়ে পড়েন এবং তাঁর জীবন টি অগোছালো ও সংঘর্ষ পূর্ণ হয়ে যায়। এই বিষয় টি যেমন অসহনীয় তেমনই অতীব যন্ত্রণাদায়ক। এই ভাবে চলতে থাকলে ওই ব্যক্তি মানসিক ভাবেও বিপর্যস্ত হয়ে পড়েন, হিতাহিত জ্ঞান তাঁর আর থাকে না। এমন অবস্থায় এই লক্ষ্মী মন্ত্রটি নিয়ম করে জপ করলে সেই ব্যক্তি অবশ্যই পরিত্রান পাবেন এ বিষয়ে কোনো সন্দেহের অবকাশ নেই।

মনে রাখতে হবে, গুরুমুখী বিদ্যা হওয়ার দরুন এই শাস্ত্র অতীব জটিল ও কোনো কোনো ক্ষেত্রে অতীব দুর্লভ।


এই ব্লগে আমি প্রায় প্রতিদিন কোনো না কোনো বিষয়ে নিবন্ধ্ লিখছি তা সে জ্যোতিষ বা তন্ত্র বা আরো অনেক ভবিষ্যৎ দর্শন সম্বন্ধীয়। আমার তথ্যের উপর ভিত্তি করে যারা কোনো মন্ত্র জপ্ বা যন্ত্রম তৈরী করবেন , তাদের অবশ্যই মনে রাখতে হবে , যে কোনো মন্ত্র বা তন্ত্রের ফলাফলের জন্য আমি বা আমার এই সাধু প্রয়াসটি অর্থাৎ আমার এই ব্লগটির  কোনো ভাবেই দায়দায়িত্ত্ব থাকবেনা।
 কারণ যিনি এই মন্ত্র বা তন্ত্রগুলির অভ্যাস করবেন তার দ্বারা কৃত কর্মের ত্রুটিবিচ্যুতির ফলে কোনো অসুবিধা বা অসাফল্য হতেই পারে। তার দায়ভার আমার বা আমার এই ব্লগটির থাকবে না।

মূলত এটি একটি তথ্য ও শিক্ষা মূলক এবং সর্বোপরি সেবা মূলক ব্লগ হিসাবেই সারা বিশ্বে প্রতিষ্ঠিত রয়েছে। এখন এই প্রবন্ধে আমি এই মন্ত্রটির ব্যবহার ও প্রয়োগ সম্পর্কে আলোচনা করছি। যে কোনো পূর্ণিমার দিন বা মা লক্ষ্মীর পূজার দিন , যদি রবিবার, সোমবার, বা বৃহস্পতিবার হয়, সেদিন থেকে এই মন্ত্রটি জপ শুরু করতে হবে। যিনি জপ করবেন, তিনি অবশ্যই মা লক্ষ্মীর একটি ছবি জোগাড় করে সেটিকে তাঁর আসনের সামনে স্থাপন করবেন।উত্তর বা পূর্ব দিকে মুখ করে বসবেন। মা লক্ষ্মীর ছবিটিতে একটি মালা পড়াবেন।

যিনি জপ করবেন, তিনি অবশ্যই শুদ্ধচিত্তে ধূপকাঠি ও প্রদীপ জ্বেলে নেবেন, প্রথম দিন থেকে শুরু করে, ১০০ দিন ১০০৮ বার করে জপ করবেন, কোনো প্রকার বাঁধা পড়লে পুনরায় শুরু করতে হবে। ১০০৮ বার করে ১০০ দিন জপ করলে মন্ত্রটি সিদ্ধ্ হবে। মন্ত্রটি সিদ্ধ্ হয়ে গেলে সকল প্রকার আর্থিক অভাব অনটন দূর হবে।  মন্ত্রটি প্রতিদিন একই সময়ে জপ করলে বেশি ভালো ফল পাবেন।


মন্ত্রঃ ” ওঁ শ্রীং লক্ষ্মী দেব্যৈ নমঃ ” 
মন্ত্রটি জপ করে নিয়ে তারপর মাত্র ১০ বার মা লক্ষ্মীর গায়ত্রী মন্ত্রটি জপ করে নেবেন।
মা লক্ষ্মীর গায়ত্রী মন্ত্র ; ” ওঁ মহাদেব্যৈ চ বিদ্মহে বিষ্ণুপত্নৈ চ ধীমহি তন্নো দেবী প্রচোদয়াৎ”

আপনার হয়তো এই প্রবন্ধ গুলিও ভালো লাগবে 
इस शक्तिशाली मंत्र तीन महीनों में हमारी इच्छाओं को पूरा कर सकते हैं /তিন মাসে ইচ্ছে পূরণের শক্তিশালী মন্ত্র 

इस मंत्र विवाहित जीवन में यौन संतुष्टि दे सकता है / এই মন্ত্রটি বিবাহিত জীবনে যৌন সন্তুষ্টি দিতে পারে
यह मंत्र परीक्षा या साक्षात्कार में सफलता दे सकते हैं / পরীক্ষা ও ইন্টারভিউতে সফলতা লাভের শক্তিশালী মন্ত্র
नौकरी में उच्च पदोन्नति प्राप्त करने के लिए मंत्र / চাকরিতে উচ্চ পদোন্নতি বা প্রমোশনের জন্য কার্যকরী মন্ত্র
एक बहुत शाकिशाली संकट नाशक बगलामुखी मंत्र / একটি অতি শক্তিশালী সঙ্কটনাশক বগলামুখী মন্ত্র
शीघ्र बिबाह ओर सन्तान प्रदाता मंत्र / সত্বর বিবাহ ও সন্তান প্রদাতা মন্ত্র
संतान प्राप्ति के लिए अनुभूत एक अचुक मंत्र / সন্তান প্রাপ্তির জন্য পরীক্ষিত একটি অনন্য মন্ত্র 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *